শুক্রবার, ১৪ নভেম্বর, ২০০৮

গরীবের ঘোড়ারোগ অথবা আমার ব্লগশখ

গরীবের ঘোড়া রোগের মতো আমারও ব্লগ বহিতে ইচ্ছা জাগিলো। এতো বোঝা বইতে পারি ব্লগের কি দোষ?
এটা কিভাবে করে, কি করিলে কি হয় তার কিছুই আমার জানা নেই। আন্দাজে পথ চলিতেছি।
দেখি কি হয়...

পরীক্ষা আমি বরাবর ডরাই... তথাপিও এইটা আপাতত পরীক্ষামূলক ছাড়িলাম

৭টি মন্তব্য:

Ishtiaq Rouf বলেছেন...

আমিই প্রথম মন্তব্যাইলাম।

nazrul islam বলেছেন...

হা হা হা হা... আরে বইলেন না... আজকে গুতাতে গুতাতে এইটা কইরা ফেলছি। মজাই লাগতেছে। এখন এই ঠিকানা মাইনসেরে দিতে পারুম। যা খুশি তা লিখতে পারুম।

কিন্তু এই বিষয়ে আরো অনেক কিছু শিখতে হবে আমার

প্রথম মন্তব্যকারীকে অনেক শুভেচ্ছা

Mishu বলেছেন...

শুরু যেহেতু কইরাই ফালাইছেন, এইবার চালাইয়া যান।

nazrul islam বলেছেন...

আরে আমার আরো বহুত কিছু শিখতে হইবো... ধরেন ছবি যোগ করে কেম্নে? তারপরে ধরেন অন্যদের ব্লগে দেখি নানান লিঙ্ক যুক্ত করে... অন্য ব্লগ সাইটগুলার... সেইগুলা কেম্নে করে? আপনেরা গুরু... আস্তে আস্তে শিখে নিবো... জ্বালাবো আপনাদের... রেডি থাইকেন।

Ether বলেছেন...

pasha pashi jete voy khub
tai pechonei hete jai,
dekhe dekhe shikhi chinho payer,
shamne nazrul vai...

Blogger e jatra shubho hok vaia :)

nazrul islam বলেছেন...

ফয়সাল...
এটা কি আমাকে নিয়েই লিখলেন? তাহলে তো ধন্য হয়ে গেলাম।
আমি সবসময়ই আপনার লেখার মুগ্ধ ভক্ত...

আমার এই ঘোড়ার ডিমের ব্লগ ধন্য হয়ে গেলো...

Ether বলেছেন...

ho noazrul vai..apnere niai to...

apne je ki kon.. eita jodi ghorar dim er blog hoy...taile bujhte hoibo ei ghoray shonar dim pare :P